Hot product review



জনসন বেবি সোপ

Johnson Baby Soap

 

পণ্যের বর্ণনা :

অন্যান্য বিবরণ:-আপনার শিশুর কোমল ত্বকের জন্য JOHNSON’S® Baby Soap-এর উপর নির্ভর করুন।

শিশুদের জন্য বিশেষভাবে তৈরি

JOHNSON’S® বেবি সোপ নিরাপদ

আপনার শিশুর ত্বকে কোমল এবং কোমল হতে ক্লিনিক্যালি প্রমাণিত

ট্রিপল বেবি সুরক্ষার সাথে আসে

1/4 বেবি লোশন এবং ভিটামিন ই সমৃদ্ধ

10 জনের মধ্যে 9 জন শিশু বিশেষজ্ঞ তাদের নিজের বাচ্চাদের জন্য এটি ব্যবহার করেন

কোন প্যারাবেন এবং SLS, কোন রঞ্জক এবং অ্যালকোহল ব্যবহার করা হয় না

আমরা শিশুদের ভালোবাসি!

এবং আমরা যাই করি না কেন, আমরা আপনার শিশুর জন্য সেরা অভিজ্ঞতা তৈরি করার জন্য কাজ করি।

JOHNSON’S® এ আমরা আপনার ছোটদের যত্ন নিই। যদিও নিয়মিত সাবান বারগুলি প্রাপ্তবয়স্কদের জন্য ভাল, শিশুর সাবানগুলি আলাদা! আমরা বুঝি যে একটি নবজাতকের ত্বকে ময়শ্চারাইজিং তেলের একটি প্রাকৃতিক সুরক্ষামূলক আবরণ আসে যা তাদের ত্বকের বাইরের স্তরকে ঢেকে রাখে। সেই তেলটি ধুয়ে ফেলুন এবং আপনি তাদের সূক্ষ্ম ত্বককে শুষ্কতা, জ্বালা এবং ফুসকুড়ির জন্য ঝুঁকিপূর্ণ ছেড়ে দিতে পারেন। এই কারণেই আমরা বিশ্বজুড়ে শিশুদের জন্য JOHNSON’S® সাবানের সুপারিশ করি!

১/৪র্থ ময়েশ্চারাইজিং বেবি লোশন বিশেষভাবে ভিটামিন ই সমৃদ্ধ, এটি আর্দ্রতা ধরে রাখতে এবং শিশুর ত্বককে নরম রাখতে সাহায্য করে। এটি এটিকে সেরা শিশুর যত্নের সাবানগুলির মধ্যে একটি করে তোলে যা আপনি আপনার নবজাতককে উপহার দিতে পারেন! উপরন্তু, এই শিশুর স্নানের সাবানটি অপরিহার্য সুরক্ষামূলক স্তরগুলিকে ধরে রাখতে সাহায্য করে, এটি শিশুদের জন্য একটি নিরাপদ সাবান করে তোলে। শিশুর সাবান একটি সমৃদ্ধ ক্রিমি লেদার সরবরাহ করে যা আলতো করে পরিষ্কার করে এবং স্বাস্থ্যকর ত্বক বজায় রাখতে সহায়তা করে। সহজে ধুয়ে যায়! JOHNSON’S® BABY SOAP BAR শিশুদের জন্য অন্যান্য সাবানের তুলনায় হালকা, কারণ আমরা জানি আপনার ছোট্ট শিশুটির সূক্ষ্ম ত্বকের সর্বোত্তম যত্নের প্রয়োজন!

মায়েরা JOHNSON’S®কে বিশ্বাস করেন। সর্বদা নম্র, মৃদু এবং কার্যকরী।

পাওয়া যায়: 150gm, 100gm, 75gm, 50gm, 25gm

কিভাবে ব্যবহার করবেন:- উষ্ণ জল এবং একটি প্রশান্তিদায়ক স্পর্শের সাথে, স্নানের সময় আপনার শিশুর সাথে বন্ধনের একটি দুর্দান্ত সময়!

JOHNSON’S® বেবি সোপ বার আলতোভাবে পরিষ্কার করে, যাতে আপনি আপনার শিশুকে গোসল করার সময় এটি ব্যবহার করতে পারেন। আপনার হাতে সাবান মাখুন এবং আলতো করে আপনার শিশুর ত্বকে লাগান। বন্ধ ধুয়ে ফেলা. শুষ্ক এবং snuggle......

আরো বিস্তারিত জানার জন্য এখানে ক্লিক করুন।

পণ্যটি ক্রয় করার জন্য এখানে ক্লিক করুন।

Post a Comment

0 Comments